কুমিল্লা সদর দক্ষিণের মথুরাপুর আক্তার আলী মডেল উচ্চ বিদ্যালয়ের এসএসসি’র ফলাফলে শতভাগ সাফল্য অর্জন

মোঃ দেলোয়ার হোসেন মজুমদার ।। কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পূর্ব ও পশ্চিম জোড়কানন ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম অঞ্চলে শিক্ষার আলো ছড়িয়ে দেয়ার লক্ষ্যে বিশিষ্ট সমাজ সেবক হাফিজ উল্লাহ খোকন মথুরাপুর আক্তার আলী মডেল উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন।

প্রতিবছরের ন্যায় এ বছরও মথুরাপুর আক্তার আলী মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা এসএসসি পরীক্ষায় শতভাগ পাশ করার মধ্য দিয়ে সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রেখেছে । এতে সন্তোষ প্রকাশ করেছেন স্কুলের ম্যানেজিং কমিটি, স্কুল প্রতিষ্ঠাতা, শিক্ষক,শিক্ষার্থী,অভিভাবক ও এলাকাবাসী। তারা সকলে ভবিষ্যতেও স্কুলটির ধারাবাহিক সফলতা কামনা করেন।

এ ব্যাপারে মথুরাপুর আক্তার আলী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমতিয়াজ আহমেদ জুয়েল জানান, ছাত্র ছাত্রীদের অক্লান্ত পরিশ্রম ও শিক্ষকদের আন্তরিক প্রচেষ্টায় এ সাফল্য অর্জন হয়েছে। স্কুল প্রতিষ্ঠার শুরু থেকে’ই এ প্রতিষ্ঠানটি জেএসসি ও এসএসসি পরীক্ষায় বরাবর’ই শতভাগ সাফল্য অর্জন করে আসছে। সাফল্যের ধারা অব্যাহত রাখতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

মথুরাপুর আক্তার আলী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজ সেবক হাফিজ উল্লাহ খোকন দুবাই থেকে মুঠোফোনে জানান, বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী এলাকা তথা পূর্ব ও পশ্চিম জোড়কানন ইউনিয়নের প্রতিটি গ্রামের ছেলে মেয়েদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দেয়ার লক্ষ্যে এ স্কুলটি প্রতিষ্ঠা করি।

সকলের আন্তরিকতায় প্রতিষ্ঠার পর থেকে ধারাবাহিক সফলতাও অর্জিত হচ্ছে। তিনি শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতে আরো ভালো ফলাফলের প্রত্যাশা করেন।

এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মথুরাপুর আক্তার আলী মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গোলাম সারওয়ার এসএসসি’র ফলাফলে সন্তোষ প্রকাশ করে বলেন, আগামী দিনে আরো ভালো ফলাফল অর্জনে স্কুলের অবকাঠামো উন্নয়ন সহ যা যা প্রয়োজন সব কিছুই করা হবে। শতভাগ সাফল্য অর্জনকারীদের অভিনন্দন জানানোর পাশাপাশি স্কুলের শিক্ষক ও অভিভাবকদের ধন্যবাদ জানান তিনি

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!